বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরের রানার্স আপ রাজশাহী কিংসের সহযোগী হিসেবে চুক্তি করেছে ইন্টারন্যাশনাল কনজিউমার প্রোডাক্টস (আইসিপি) বাংলাদেশ লিমিটেড। সিলেটের নির্ভানা ইন হোটেল চুক্তি স্বাক্ষর করেন রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক এবং আইসিপির হেড অব মার্র্কেটিং অ্যান্ড কমিউনিকেশন সুরাইয়া সিদ্দিকা। এতে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান দুটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ রাজশাহী কিংসের গুণী খেলোয়াড়রা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সুরাইয়া সিদ্দিকা বলেন, আইসিপি একটি বহুজাতিক প্রতিষ্ঠান যা তার পণ্য ও ভোক্তাসেবা প্রদানের মাধ্যমে মূলত জনগোষ্ঠীর সার্বিক কল্যাণ ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। একইভাবে আইসিপি বিশ্বাস করে যে, যে কোন জাতির সার্বিক উন্নতির জন্য তার স্থানীয় খেলাধুলার উৎকর্ষতা সাধন ও সহযোহগিতা প্রদান একান্ত প্রয়োজন। তারই সূত্র ধরে, বাংলাদেশে আইসিপির আনুষ্ঠানিক আত্মপ্রকাশের পূর্ব থেকেই রাজশাহী কিংসের সঙ্গে আমরা একাত্মভাবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে তা আরও এগিয়ে নেওয়ার আশা রাখি।

রাজশাহী কিংসের প্রধান নির্বাহী তাহমিদ আজিজুল হক বলেন, গত বছর আমরা রানার্স আপ হয়েছিলাম কিন্তু এ বছর চ্যাম্পিয়ন হব আশা করছি। এবং আইসিপির সঙ্গে আমাদের এ যুথবদ্ধ পথচলার শুরুটা চ্যআম্পিয়ন হওয়ার মধ্য দিয়েই আমরা স্মরণীয় করে রাখতে চাই।

উল্লেখ করা যেতে পারে যে, ইউএইভিত্তিক বহুজাতিক প্রতিষ্ঠান আইসিপি সংযুক্ত আরব আমিরাত, আফ্রিকা এবং পার্শ্ববর্তী দেশ ভারতের পর বাংলাদেশেও আসছে তার বিখ্যাত ব্র্যান্ডগুলো নিয়ে দেশের ভোক্তাদের সুস্বাস্থ্য এবং ভালো থাকা নিশ্চিত করতে। এর উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলো হলো, মিরাকেল প্লাস, বায়োটিক, আনমোল, ওয়াও এবং সেলফি।

http://www.sportslife.com.bd/?p=32545

Leave a Comment